ঢাকা | শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ | ৩ কার্তিক ১৪৩১

ভাটারায় ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেলেন আনিস মেম্বার 

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ৬নং  ভাটারা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন ইউপি সদস্য আনিসুর রহমান। বৃহস্পতিবার বিকেলে ইউনিয়ন পরিষদের মাঠে পরিষদের সকল সদস্য ও এলাকার গণ‍্যমান‍্য ব‍্যক্তিদের উপস্থিতিতে তিনি এই দায়িত্বভার গ্রহণ করেন।

এ সময় ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনিসুর রহমান সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেন। পরে ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনিসুর রহমানের সভাপতিত্বে সংক্ষিপ্ত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও ভাটারা ইউপির সাবেক চেয়ারম্যান হারুনুর রশিদ খান, ভাটারা ইউনিয়ন বিএনপির সভাপতি হুমায়ুন কবির খান, সাধারণ সম্পাদক আব্দুল করিম মুছুল্লী ও  ইউপি সদস‍্য মোস্তাফিজুর রহমান খাজু প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাবেক ইউপি সদস‍্য লুৎফর রহমান মালম। উল্লেখ্য, গত ৫ আগষ্ট আওয়ামীলীগ সরকার পতনের পর থেকে ভাটারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ভাটারা পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল পরিষদে অনুপস্থিত থাকেন। এতে পরিষদের সেবা থেকে বঞ্চিত হয় ইউনিয়নবাসী। ভাটারা ইউনিয়ন পরিষদের সকল সদস‍্যগণ পরিষদের কার্যক্রম পরিচালনা করার জন‍্য আনিসুর রহমানকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে সমর্থন দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা প্রশাসকের কাছে লিখিত আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে আনিসুর রহমানকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব প্রদান করা হয়। 



Loading...