ঢাকা | শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ | ৩ কার্তিক ১৪৩১

হরিণাকুণ্ডুতে নবাগত ওসি এম.এ রউফ খান এর যোগদান

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে নবাগত থানা অফিসার ইনচার্জ (ওসি) এম.এ রউফ খান যোগদান করেছেন। তিনি ঈশ্বরদী সার্কেল অফিস পাবনা জেলা থেকে দ্বয়ীত্ব ছেড়ে হরিণাকুণ্ডু থানা অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে দ্বায়ীত্ব গ্রহণ করলেন। নবাগত অফিসার ইনচার্জ ২০০৮ সালে এসআই (নিরস্ত্র) হিসাবে পুলিশ বাহিনীতে যোগদান করেন।

তিনি খুলনা বিভাগের মেহেরপুর জেলাধীন জার্মান বাংলা গার্ডেন সিটি ওয়াপদা পাড়ায়, জন্ম গ্রহণ করেন। ইতিপূর্বে তিনি পর্যায়ক্রমে সিআইডিতে এসআই (নিরস্ত্র) ২১-০৮-১১ থেকে ০৪-১২-১৩, বাঘেরহাট জেলায় এসআই (নিরস্ত্র) ১৬-১২-১৩ থেকে ০৯-১-১৫, মাগুরা জেলায় এসআই (নিরস্ত্র) ১৭-১-১৫ থেকে ১৩-১১-১৬, খুলনা জেলাতে এসআই (নিরস্ত্র) ২০-১১-১৬ থেকে ০৫-০৬-১৭, চাঁদপুর জেলায় ইন্সপেক্টর  (অপারেশন) চাঁদপুর সদর থানায় ০২-০৭-১৭ থেকে ২৬-২-১৮, ইন্সপেক্টর  (ডিবি) চাঁদপুর ২৬-০২-১৮ থেকে ১৬-১১-২০, ইন্সপেক্টর (তদন্ত) কচুয়া থানা ১৬-১১-২০ থেকে ১২-০৫-২১, রাঙ্গামাটি জেলার বিলাইছড়ি থানায় ইন্সপেক্টর (তদন্ত) ০৮-০৬-২১ থেকে ০২-০৭-২২, পাবনা জেলার ঈশ্বরদী পুলিশ ফাঁড়ি ইনচার্জ ২৯-০৭-২২ হতে ২১-০২-২৪, ঈশ্বরদী সার্কেল অফিস (ইন্সপেক্টর) পাবনা ২১-০২-২০২৪ হতে ২৪-০৯-২০২৪ পর্যন্ত সততার সাথে দ্বাতীত্ব পালন শেষে ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু থানায় ১৪ অক্টোবর, মঙ্গলবার যোগদান করেন। 

গণমাধ্যমের সাথে একান্ত স্বাক্ষাৎকালে নবাগত থানা অফিসার ইনচার্জ (ওসি) এম.এ রউফ খান জানান,আইনের শাসন প্রতিষ্ঠায় উপজেলার সকল শ্রেণীপেষার জনগনের স্বর্বাত্তক সহযোগীতা কামনা করেছেন পুলিশের থানা এই কর্মকর্তা।



Loading...