Walton
ads
D Diamond

মহানগর লায়ন্স ক্লাবের উদ্যোগে এতিমদের মাঝে  ঈদের নতুন পোষাক বিতরণ

মনছুর আলম (মুরাদ) স্টাফ রিপোর্টার

বুধবার, ৩ এপ্রিল ২০২৪, রাত ৮:৪০

received_972406227788624.jpeg

চট্টগ্রামের সীতাকুন্ডে মহানগর লায়ন্স ক্লাবের উদ্যোগে এতিমদের মাঝে ঈদের নতুন পোষাক বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (৩ এপ্রিল) বাদে আসর উপজেলার কালু শাহ্ সলিমপুর এলাকায় অবস্থিত মা'আরেফুল কোরআন হাফেজিয়া মাদ্রাসায় লায়ন্স ক্লাব অব চিটাগাং মহানগর আয়োজিত উক্ত অনুষ্ঠানে
ক্লাব প্রেসিডেন্ট লায়ন অহিদুল ইসলাম সিকদারের সভাপতিত্বে এবং ক্লাব ডিরেক্টর লায়ন মাহী চৌধুরীর সঞ্চালনায় অন্যনদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ক্লাব সেক্রেটারী লায়ন কামরুল হুদা চৌধুরী। ক্লাব সদস্য লায়স নুরুল কবির বাবুল, লায়ন ইফতেখার আলম, লিও সাহেদ আলম, লিও সুষমিতা চৈতী, লিও মনছুর আলম মুরাদ, লিও ইউসুফ সহ মাদ্রাসার পরিচালক হাফেজ আরিফুল ইসলাম সহ মাদ্রাসার শতাধিক ছাত্রবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। অপরদিকে মাদ্রাসা হলো বেহেশতের বাগান। এতিমদের জন্য দান করলে মহান রব আল্লাহ তায়ালা খুশি হন।সমাজের প্রতিটি মানুষের উচিত এ ধরনের প্রতিষ্ঠান গুলোর এতিম ছাত্রদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া। সবাই যদি সহযোগিতা করে তাহলে এ প্রতিষ্ঠান গুলো সুন্দর ভাবে পরিচালনা করা সম্ভব। আমরা আজ এই মাদ্রাসার ছাত্রদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য এই মহতি উদ্যোগটি গ্রহণ করেছি। তাঁরা খুশি হলে আল্লাহ তায়ালা ও খুশি হবেন।

পরে মা'আরেফুল কোরআন হাফেজিয়া মাদ্রাসাটির ৬৫টি জন এতিম ছাত্রদের মাঝে ঈদ উপহার হিসেবে নতুন পাঞ্জাবি ও পায়জামা বিতরণ করা হয়।