Walton
ads
D Diamond

ট্রাকসহ ড্রাইভার আটক

কর্ণফুলীতে ড্রাম ট্রাক চাপায় পথচারী নিহত

মনছুর আলম (মুরাদ) স্টাফ রিপোর্টার

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, রাত ৮:২৬

WhatsApp Image 2024-03-29 at 8.19.34 PM.jpeg

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার আরাকান সড়কের শিকলবাহায় একটি টেম্পু গাড়ি থেকে নামার সময় মাহিন্দ্রা ড্রাম ট্রাকের চাপায় এক অজ্ঞাত যাত্রী হাত-পা থেঁতলে গুরুতর আহত হয়েছেন।পরে আশেপাশের লোকজন ও পুলিশ তাঁকে উদ্ধার করে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।এ সময় আহত হয়েছেন আরও কয়েকজন যাত্রীও।

২৯ মার্চ (শুক্রবার) বিকেল সাড়ে ৫ টার সময় কর্ণফুলী উপজেলার শিকলবাহা চৌমুহনী এলাকার মা ও শিশু হাসপাতালের সামনে এ ঘটনাটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন শিকলবাহা পুলিশ ফাঁড়ির আইসি এসআই মো. মোবারক হোসেন। তিনি জানান, তাৎক্ষণিকভাবে গুরুতর আহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। তবে পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।তিনি চার চাকা টেম্পু গাড়ির যাত্রী ছিলেন। ড্রাম ট্রাকের (নম্বর-চট্টমেট্টো-ট ১১-৯৪০০) ড্রাইভারকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে ড্রাম ট্রাকও।

পুলিশ সূত্রে জানায়, ট্রাক চালকের নাম মো. রাসেল (৩০)। তিনি পটুয়াখালী জেলার বাউফল থানার শামীম মেম্বার বাড়ির কনকদিয়া গ্রামের মো. হারুনুর রশিদের ছেলে। বর্তমানে নগরীর হালিশহর থানার ছোটপুল এলাকায় বসবাস করেন বলে পুলিশ জানান।পুলিশ আরো বলেন,আহত যাত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

এ প্রসঙ্গে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত যাত্রীকে উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রাক ড্রাইভার ও মাহিন্দ্রা ট্রাক জব্দ করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

bp
আর্কাইভ ক্যালেন্ডার
SMTWTFS