Walton
ads
D Diamond

মির্জাগঞ্জে বিএনপি’র প্রস্তুতি সভা

সুজন সিকদার, মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধি

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, রাত ৮:১৫

received_788993836131294.jpeg.jpg

পটুয়াখালীর মির্জাগঞ্জে কারামুক্তদের সংবর্ধনা প্রদান ও ইফতার মাহফিল সফল করার লক্ষ্যে উপজেলা বিএনপির আয়োজনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ২৯ মার্চ) বিকাল ৪ টায় উপজেলার দক্ষিণ আমড়াগাছিয়ায় আশ্রাফ গ্রীন পার্কে এ সভা অনুষ্ঠিত হয়।

আগামী (১ এপ্রিল) সোমবার উপজেলার দক্ষিণ আমড়াগাছিয়ায় আশ্রাফ গ্রীন পার্কে বিকাল ৩ টা থেকে অনুষ্ঠান শুরু হবে বলে জানিয়েছেন নেতাকর্মীরা।

উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব মো. আশ্রাফ আলী হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসাইন ফরাজির সঞ্চালনায় প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি আনোয়ার হোসেন সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল মৃধা, উপদেষ্টা এ্যাডভোকেট মজিবর রহমান, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নুর হোসেন মৃধা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. হাসিনা বেগম, মাধবখালী ইউনিয়ন বিএনপির সভাপতি শাহীন চৌধুরী পাশা প্রমুখ।

এছাড়াও উপজলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এসময় আশ্রাফ আলী হাওলাদার বলেন, সাবেক স্বরাষ্ট্র ও বাণিজ্যমন্ত্রী এবং বিএনপির ভাইস চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল (অব.) জননেতা আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরী-সহ গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে গ্রেফতারকৃত মির্জাগঞ্জের বিভিন্ন স্তরের বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের ৩১ জন কারামুক্ত নেতৃবৃন্দকে সংবর্ধনা প্রদান করা হবে। এ অনুষ্ঠান সফল ও সার্থক করার লক্ষ্যে আমরা ইতোমধ্যে সকল ধরনের কার্যক্রম শুরু করছি। আশা করি অনুষ্ঠানে ৪ সহস্রাধিক মানুষের সমাগম হবে।

bp
আর্কাইভ ক্যালেন্ডার
SMTWTFS