Walton
ads
D Diamond

নুসরতের সঙ্গে ইফতার করতেই ট্রোলের মুখে যশ দাশগুপ্ত

অনলাইন ডেস্ক

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, দুপুর ৪:৫০

Untitled.jpg

ইফতার পার্টিতে নুসরত জাহান। হালকা গোলাপি রঙের সালোয়ারে ইফতার পার্টিতে নজর কেড়েছেন অভিনেত্রী। তবে নিন্দুকের নিশানা থেকে মুক্তি পাননি। একইসঙ্গে দুর্গা পুজোর অঞ্জলি দেওয়া আর রোজা করা নিয়ে কটাক্ষের শিকার হয়েছেন। নিস্তার পাননি পার্টনার যশ দাশগুপ্তও। নুসরতের সঙ্গে ইফতার পার্টিতে যশ ছবি পোস্ট করতেই তুলোধোনা নেটিজেনদের।

পবিত্র রমজান মাসে রোজা রাখছেন টলি ক্যুইন নুসরত জাহান। সোশ্যাল মিডিয়ায় ইফতার পার্টির ছবিও শেয়ার করেছেন। গোলাপি রঙের সালোয়ার কামিজের সঙ্গে নজরকাড়া কানের দুল। রমজানে সাবেক সাজে নুসরতের লুকের স্নিগ্ধতা আরও একবার ভক্তদের দিল জিতে নিয়েছে। সামনে সাজানো খাবারের থালা। হাতে জুসের গ্লাস নিয়ে ক্যামেরায় মিষ্টি করে পোজ দিয়েছেন নুসরত জাহান। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করতেই অভিনেত্রীকে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা। সেই সঙ্গে জুটেছে চরম কটাক্ষও। কারও মতে, ইফতারের সময় মাথায় ঘোমটা দেওয়া উচিত। কারও দাবি নুসরত ইসলাম ধর্মকে অবমাননা করছেন। কেউ আবার খোঁচা মেরে লিখেছেন, নুসরত তো পুজো আর ইফতার একসঙ্গে করেন।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় নুসরত জাহান। ব্যক্তিগত জীবনের বিভিন্ন মুহূর্ত হোক বা কর্মজীবনের টুকরো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী। রমজানেও ইফতার পার্টির ছবি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। নুসরতের অনুরাগীরা তাঁকে দেখে খুশি হলেও নিন্দুকেরা তো একেবারে রেগে কাঁই। সমালোচকদের মতে, নুসরতের ইফতার করাই উচিত নয়। এক ব্যক্তি নুসরতের পোশাক নিয়ে মন্তব্য করেছেন। তাঁর দাবি, 'ইফতারের সময় তো মাথায় ঘোমটা দিতে পারো'। অপর এক নেটিজেন লেখেন, 'বাবা! পুজোও করে রোজাও রাখে'। এক নেটবাসী নুসরতকে খোঁচা মেরে লিখেছেন, 'এ তো শুধু নামেই মুসলিম'।



সমালোচকের টার্গেট নুসরতের পার্টনার যশ দাশগুপ্তও। অভিনেতাও তাঁর ইনস্টা হ্যান্ডলে ইফতারের ছবি পোস্ট করেছেন। যা নিয়ে চরম ট্রোলের শিকার হয়েছেন যশ। হাসি মুখে ক্যামেরায় বেশ সুন্দর করে পোজ দিয়েছেন। খাবারের পসরা সাজিয়ে বসেছেন যশ দাশগুপ্ত। প্লেটের দিকে হাসি মুখে তাকিয়ে রয়েছেন। যশের ফ্যানেরা তো দেখে জাস্ট ফিদা। ছবির প্রশংসাও করেছেন। কিন্তু, সমালোচকরা একহাত নিয়েছেন বাংলার হিরো যশ দাশগুপ্তকে। নেট নাগরিকদের মধ্যে অনেকেই প্রশ্ন করেছেন, তিনি কী মুসলিম? কবে থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন? এই রকম নানা কটাক্ষ ধেয়ে এসেছে যশের দিকে।

দোল উৎসবেও নুসরতের সঙ্গে রঙিন হয়েছেন যশ। সোশ্যাল মিডিয়ায় বসন্তের রঙে রঙিন হয়ে একগুচ্ছ ছবি পোস্ট করেছিলেন।


যশ-নুসরত দুজনকেই শেষবার দেখা গিয়েছে সেন্টিমেন্টাল ছবিতে। এদিকে আবার লোকসভা ভোটের টিকিট পাননি নুসরত। সেই নিয়ে বেশ কিছুদিন চর্চায় ছিলেন অভিনেত্রী। লোকসভা ভোটের প্রচারের ব্যস্ততা নেই, আপাতত ফ্যামিলি টাইম কাটাচ্ছেন নুসরত।

bp
আর্কাইভ ক্যালেন্ডার
SMTWTFS