Walton
ads
D Diamond

বাংলাদেশ পেশাজীবি সাংবাদিক পরিষদের ইফতার মাহফিল সম্পুর্ন

নিজস্ব প্রতিবেদক

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, দুপুর ৩:৫৭

IMG-20240324-WA0013.jpg

পেশাগত দায়িত্ব পালনে আমরা অঙ্গিকার বদ্ধ এই স্লোগানকে সামনে রেখে সাংবাদিকদের অধিকার আদায়ে সোচ্চার ভুমিকা রাখার লক্ষে আত্মপ্রকাশ করল বাংলাদেশ পেশাজীবি সাংবাদিক পরিষদ।

আজ রোববার হোটেল মধুরিমায় বাংলাদেশ পেশাজীবি সাংবাদিক পরিষদের উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।উক্ত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি আশরাফ আলী হাওলাদার।উপ দপ্তর সম্পাদক ফয়সাল আহমেদের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সংগঠনের সাধারণ সম্পাদক রহিম শেখ।

এছাড়াও উপস্থিত ছিলেন সহ সভাপতি -রাজীব তালুকদার, আব্দুর রাজ্জাক, সহ প্রচার সম্পাদক আনিসুর রহমান, মহিলা সম্পাদিকা সালমা আক্তার লিজা,সদস্য নাকিবুল হক নকিব,মুঞ্জুর আহমদ,সৈয়দ সাইফুল কবির,সদস্য আশরাফুল ইসলাম সহ প্রমুখ সাংবাদিকবৃন্দ।

সাংবাদিক নেতৃবৃন্দ তাদের বক্তৃতাকালে বলেন,সাংবাদিকরা নানান সময় নানান ভাবে নির্যাতনের শিকার হচ্ছে।আমরা বাংলাদেশ পেশাজীবি সাংবাদিক পরিষদ সর্বদা নির্যাতিত ও নিপীড়িত সাংবাদিকদের স্বার্থে কাজ করে যাবো।এছাড়া তারা বলেন সাংবাদিকদের যেকোনো ন্যায্য দাবী আদায়ে আমরা জোরালো ভুমিকা পালন করে যাবো দাবী আদায় না হওয়া পর্যন্ত।

bp
আর্কাইভ ক্যালেন্ডার
SMTWTFS