Walton
ads
D Diamond

বার্সেলোনায় ফিরতে চান নেইমার

অনলাইন ডেস্ক

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, দুপুর ৩:৫৩

Untitled.jpg

চোটের কারণে দীর্ঘদিন ধরে মাঠে নেই নেইমার। খেলায় ফিরতে আরো কয়েকমাস প্রয়োজন ব্রাজিলিয়ান সুপারস্টারের। এতে নাকি নেইমারের সঙ্গে চুক্তি বাতিল করতে চায় তার বর্তমান ক্লাব আল হিলাল এফসি। ইউরোপিয়ান গণমাধ্যমগুলোর খবর, সৌদি প্রো লীগের পাঠ চুকিয়ে নিজের প্রথম ক্লাব সান্তোসে ফেরার সম্ভাবনা রয়েছে নেইমারের। নতুন খবর দিলো স্প্যানিশ দৈনিক ফুটবল এস্পানা। গণমাধ্যমটির দাবি, বার্সেলোনায় ফিরতে চান নেইমার। 

   

গত আগস্টে পিএসজি ছেড়ে আল হিলালে যোগ দেন নেইমার। ইনজুরির কারণে ক্লাবটির হয়ে মাত্র ৫টি ম্যাচ খেলতে সমর্থ্য হয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। চোটের কারণে গত নভেম্বরের পর আর কোনো ম্যাচ খেলতে পারেননি ৩১ বছর বয়সী এই তারকা। এরপর খবর ছড়ায়, নেইমারের সঙ্গে চুক্তি বাতিল করতে চায় আল হিলাল। ফুটবল এস্পানা জানিয়েছে, চুক্তি বাতিল নয়, মেয়াদ শেষ করেই আল হিলাল ছাড়তে চান নেইমার।

২০২৫ সালের গ্রীষ্মে ফিরতে চান বার্সেলোনা। ফুটবল এস্পানার প্রতিবেদনে বলা হয়, হুয়ান লাপোর্তা দ্বিতীয় দফায় বার্সেলোনার সভাপতি হওয়ার পরই নেইমারের ন্যু-ক্যাম্পে ফেরার সম্ভাবনা তৈরি হয়। গত বছর নেইমারের সঙ্গে যোগাযোগও করেছিল লাপোর্তার বার্সেলোনা। সেবার ব্লাউগ্রানাদের প্রস্তাবে সায় না দিলেও নেইমার নিজেই এবার ফিরতে আগ্রহী। আরেক স্প্যানিশ দৈনিক কুলেমানিয়ার বরাত দিয়ে ফুটবল এস্পানা জানিয়েছে, বার্সেলোনাও নেইমারের সঙ্গে যোগাযোগ করছে। 

এদিকে ভিন্ন সুর দলবদল বিষয়ক নির্ভরযোগ্য সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর কণ্ঠে। এই ইতালিয়ানের দাবি, সৌদি অধ্যায় নিয়েই মনোযোগী নেইমার। রোমানো বলেন, ‘সৌদি আরব মিশন নিয়ে শতভাগ মনোযোগী নেইমার। সে বর্তমানে নিজের চোট নিয়ে কাজ করছে। আর সুস্থ হয়ে আল হিলালের হয়ে খেলতে চান। এই মুহূর্তে নেইমারের সঙ্গে বার্সেলোনার কোনো যোগাযোগ নেই।’ 

২০২৩ সালের ২২শে নভেম্বর লাতিন আমেরিকার বিশ্বকাপ বাছাইয়ে মুখোমুখি হয় আর্জেন্টিনা ও ব্রাজিল। সেলেসাওদের ১-০ গোলের হারের সেই ম্যাচে হাঁটুর ইনজুরিতে পড়েন নেইমার। চোটের কারণে আসন্ন কোপা আমেরিকাতেও খেলতে পারবেন না ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। 

bp
আর্কাইভ ক্যালেন্ডার
SMTWTFS