Walton
ads
D Diamond

রাজাপুরে স্বপ্নের আলো ফাউন্ডেশনের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধি

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, দুপুর ৩:১৪

Untitled.jpg

ঝালকাঠিতে স্বেচ্ছাসেবা মূলক সংগঠন স্বপ্নের আলো ফাউন্ডেশন এস.এ.এফ এর পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেলে ঝালকাঠির রাজাপুর উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে রিক্সা চালাক, ভিক্ষুক ও দুস্থ অসহায় গরীব মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ইফতার সামগ্রীর মধ্যে ছিলো– চিড়া, ছোলা বুট, চিনি, খেজুর, মুড়ি, ট্যাং।

“স্বপ্নের আলো ফাউন্ডেশন” এস.এ.এফ এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. নাঈম বলেন, প্রতি বছরের ন্যায় এবছরও আমাদের সাধ্য মতো যতটা সম্ভব হয়েছে আমরা সংগঠনের পক্ষ থেকে রোজাদার ব্যক্তিদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছি। আমাদের সংগঠনের পক্ষ থেকে প্রতি বছর রমজানে ইফতার সামগ্রী, ঈদুল ফিতরে ঈদ বস্ত্র, শীত মৌসুমে শীত বস্ত্র, বছরের শুরুতে শিক্ষা সামগ্রী, অসহায় অসুস্থ মানুষের মাঝে চিকিৎসা সহায়তা, রক্তদান সহ বিভিন্ন সামাজিক সেবামূলক কাজ করে থাকে। আমাদের একটাই লক্ষ্য অসহায় মানুষের সেবা করা সুখ দুঃখে তাদের পাশে দাঁড়ানো। আমরা যতদিন আছি মানুষের জন্য সেবামূলক কাজ করে যাবো ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন রাজাপুর টিমের সভাপতি এম মুরাদ, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসাইন, অর্থ সম্পাদক মো. সাগর খান, সদস্য সাইফুল ইসলাম হৃদয়, নেয়ামতুল্লাহ সহ সংগঠনের সদস্যরা। 

উল্লেখ্য, গত ১লা আগষ্ট, ২০১৯ইং তারিখে “আমাদের স্বপ্ন” “মানবতার সেবা” “জয়হোক রক্তদাতা” “স্বপ্নের আলো ফাউন্ডেশন” S.A.F এই স্লোগান ধারণ করে মানবসেবার মহৎ উদ্দেশ্য নিয়ে স্বপ্নবাজ কিছু তরুণের হাত ধরে “স্বপ্নের আলো ফাউন্ডেশন” এস.এ.এফ নামে একটি অরাজনৈতিক, অলাভজনক, সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠা লাভ করে। প্রতিষ্ঠা লাভের পর থেকে সংগঠনটি সমাজসেবামূলক নানামুখী কর্মকাণ্ড চলমান আছে।

bp
আর্কাইভ ক্যালেন্ডার
SMTWTFS