Walton
ads
D Diamond

বিরলে মনোনয়পত্র দাখিল

আব্দুল আজিজ, বিরল, দিনাজপুর প্রতিনিধি

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, দুপুর ২:৫৩

Birol_28_03_2024.jpg

চেয়ারম্যান পদে ১৯ জন, সংরক্ষিত সদস্য পদে ২৫ জন ও সাধারণ সদস্য পদে ৯৪ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল।

বিরলে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে একজন নারীসহ ১৯ জন, সংরক্ষিত সদস্য পদে ২৫ জন ও সাধারণ সদস্য পদে ৯৪ জনসহ মোট ১৩৮ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। উপজেলার ১ নং আজিমপুর, ২ নং ফরক্কাবাদ ও ৫ নং বিরল ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ আগামী ২৮ এপ্রিল ২০২৪ অনুষ্ঠিত হবে।

১নং আজিমপুর ইউনিয়নে একজন নারীসহ ১০ জন চেয়ারম্যান প্রার্থীরা হলেন- সাবেক চেয়ারম্যান নাজমুল হায়দার স্বপন, আজিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আব্দুল আউয়াল চৌধুরী, সাধারন সম্পদাক আসাদুজ্জামান নোবেল নজিবর রহমান, লিটন আলী, মাহবুবা আরফিনা, আল মামুন, শাহ জাহান আলী, আকতারুল সুমন, ও ফারুক হোসেন। এ ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে ৭ জন ও সাধারন সদস্য পদে ২৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

২ নং ফরক্কাবাদ ইউনিয়নে ৫ জন ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মনতাজ আলী, হুসেন আলী, বর্তমান চেয়ারম্যান এ.বি.এম রাশেদুল কবির রনি ও হামিদুর রহমান। এ ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে ৭ জন ও সাধারন সদস্য পদে-৩৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

৫ নং বিরল ইউনিয়নে ৪ জন চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আতিকুর রহমান মিঠু, বর্তমান চেয়ারম্যান মারুফ হোসেন, সাদেক আলী ও মোয়াজ্জেম হোসেন। এ ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে ১১ জন ও সাধারন সদস্য পদে ২৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ আবু সাঈম জানান, আগামী ১ এপ্রিল সোমবার রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়ন পত্র বাছাই ও ৮ এপ্রিল ২০২৪ সোমবার মনোনয়ন পত্র প্রার্থী কর্তৃক প্রত্যাহারের শেষ দিন। ২৮ এপ্রিল ২০২৪ রবিবার সকাল ৮ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত ব্যালট এর মাধ্যমে বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। 

bp
আর্কাইভ ক্যালেন্ডার
SMTWTFS