Walton
ads
D Diamond

কালিয়াকৈরে ককটেল ফাটিয়ে

স্বর্ণ ব্যবসায়ী ও ছেলেকে কুপিয়ে আহত; স্বর্ণালঙ্কার, নগদ টাকা লুটে নেয়ার চেষ্টা

মোফাজ্জল হোসেন, গাজীপুর

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, দুপুর ১২:৪১

Untitled.jpg

গাজীপুরের কালিয়াকৈরে ককটেল ফাটিয়ে স্বর্ন ব্যবসায়ী ও তার ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে। এসময় তাদের কাছ থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটে নেয় দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৮ মার্চ) দিবাগত রাত সাড়ে ৯টার উপজেলার সফিপুর (বালুর মাঠ) এলাকায় এ ঘটনা ঘটে।



আহত স্বর্ণ ব্যবসায়ী মানিক মিয়া (৪৫) এবং তার ছেলে সৌরভ ইসলাম সজিব (১৮)। তাদের সফিপুর বাজারে স্বর্নের দোকান রয়েছে। দুর্বৃত্তরা ককটেল ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে ব্যবসায়ীর টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে দ্রুত চলে যায়। দুটি ককটেল বিস্ফোরন ঘটলেও পুলিশ একটি ককটেল উদ্ধার করে।



প্রত্যক্ষদর্শী ব্যবসায়ী আব্দলু বারেক জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নিজ দোকানের কাজ সেরে ছেলে সৌরভকে নিয়ে মানিক টাকা ও স্বর্নালঙ্কার নিয়ে বাড়ী ফিরছিল। সফিপুর বালুর মাঠ এলাকায় পৌছলে রাত সাড়ে ৯টার দিকে কয়েকজন দুর্বৃত্তরা তাদেরকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে। দুর্বৃত্তদের হাতে থাকা রামদা দিয়ে বাবা ও ছেলেকে কুপিয়ে আহত করে। এসময় দুর্বৃত্তরা তাদের কাছ থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ব্যার্থ হয়। পরে তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা কালো রঙ্গের প্রাইভেটকারে চড়ে দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায়। এলাকাবাসী তাদের উদ্ধার করে ব্যবসায়ী মানিককে জেনারেল হাসপাতালে ও তার ছেলে সৌরভ ইসলাম সজিবকে খাজা বদরুদ্দোজা মর্ডান হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



তিনি আরো বলেন, রাতে দোকান থেকে বাড়ী ফিরছিলেন ব্যবসায়ী মানিক মিয়া ও তার ছেলে। এসময় কয়েকজন ছিনতাইকারী দুর্বৃত্তরা ব্যবসায়ীকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে। তাদের কাছ থেকে টাকা ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তদের হাতে থাকা রাম দা দিয়ে কুপিয়ে বাবা ও ছেলেকে আহত করে চলে যায়।



স্থানীয় এক বাসার নিরাপত্তাকর্মী পবিত্র বিশ্বাস বলেন, হঠাৎ করে বিকট শব্দে রাস্তার মানুষজন ছটোছুটি করতে দেখে এগিয়ে দেখতে পাই স্বর্ণ ব্যবসায়ী মানিক মিয়া এবং তার ছেলে সৌরভ ইসলাম সজিব রক্তাক্ত অবস্থায় সড়কে পড়ে আছে।



কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম জানান, ব্যবসায়ী ও তার ছেলেকে দুর্বৃত্তরা হামলা করলেও নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করতে পারেনি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্বৃত্তদের গ্রেফতার করতে পুলিশের অভিযান চালাচ্ছে।

bp
আর্কাইভ ক্যালেন্ডার
SMTWTFS