Walton
ads
D Diamond

ফিনফিনে শাড়ি-বোল্ড ব্লাউজে কিলার পোজ মিমির

অনলাইন ডেস্ক

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, দুপুর ৪:৪৪

Untitled.jpg

মিমি চক্রবর্তীর সৌন্দর্য যে মুহূর্তেই প্রত্যেকের নজর কাড়ে, তা আর বলার অপেক্ষা রাখে না। তবে অভিনেত্রীর স্টাইলিং স্টেটমেন্টও যে প্রশংসনীয়, সে কথাও বলাই বাহুল্য। সম্প্রতি একটি শাড়িতে ফটোশ্যুট করেছেন মিমি। শাড়িতে মিমির ছবি দেখে মুগ্ধ নেটপাড়া। আপনি কি তাঁর সেই লুক দেখেছেন?

মিমি চক্রবর্তীর গ্ল্যামার ও সৌন্দর্য দেখে মুহূর্তেই প্রেমে পড়েন তাঁর অনুরাগীরা। আর তা হবে নাই বা কেন বলুন, সুন্দরীর স্টাইলিং এবং কিলার লুক যে মুহূর্তেই মুগ্ধ করে প্রত্যেককে। আর ঠিক এই কারণেই মিমিকে দেখে তাঁর দিক থেকে চোখ ফেরাতে পারেন না কেউই।



একই ঘটনা ঘটল এবারও। সম্প্রতি একটি ইভেন্টের জন্যে নজরকাড়া এক সিকুইন শাড়ি বেছে নিয়েছিলেন এই বং ডিভা। সেই শিয়ার শাড়িতে এতটাই অপূর্ব লাগছিল তাঁকে যে এই লুক হটনেসের নতুন সংজ্ঞা লিখল নেট দুনিয়ায়।


টলিপাড়ার যেসব সুন্দরীকে নিয়ে সব সময়েই চর্চা চলে, সেই তালিকায় প্রথমের দিকেই রয়েছেন মিমি চক্রবর্তী। তাঁর অসাধারণ ব্যক্তিত্ব এবং মিষ্টি হাসির জন্যে ফ্যানেদের ভারী প্রিয় তিনি। আর তাঁর ফ্যাশন স্টেটমেন্টের জন্যে থাকেন লাইমলাইটে।



অভিনেত্রী পশ্চিমী বোল্ড পোশাকেও যেমন সবাইকে তাক লাগিয়ে দেন, ঠিক তেমনই নজর কাড়েন শাড়িতেও। আর সম্প্রতি একটি ইভেন্টে দেখা গেল তেমনই ঝলক।

bp
আর্কাইভ ক্যালেন্ডার
SMTWTFS