Walton
ads
D Diamond

তারেক রহমানের পক্ষে 'আমরা বিএনপি পরিবারের' ঈদ উপহার বিতরণ

মোঃ ফয়সাল আহমেদ, স্টাফ রিপোর্টার

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, দুপুর ২:২১

IMG_20240328_123345_6.jpg

বাংলাদেশের অন্যতম বৃহৎ রাজনৈতিক দল বিএনপি। এক সময় তারা সরকার গঠন করে দেশের শাসন ব্যাবস্থা কায়েম করেছে তারা।দীর্ঘ ১৫ বছরের অধিক সময় তারা সরকার গঠনের বাইরে।এই ১৫ বছরে বিএনপির হাজার হাজার নেতাকর্মীর নামে হয়েছে একাধিক মিথ্যা মামলা।শুধু মামলা নয় শত-শত বিএনপি নেতাকর্মীদের গুম খুনের অভিযোগ তুলছে বিএনপির হাই কমান্ড। আজ দুপুর ১২টায় বিএনপির চেয়ারপার্সন কার্যালয়ে বিএনপির গুম খুন হওয়া পরিবারের মাঝে আমরা বিএনপি পরিবারের আয়োজনে জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে ২০টির অধিক পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দেন বিএনপি মহাসচিব সহ বিএনপির শীর্ষ নেতৃত্ব।

তারেক রহমানের পক্ষে 'আমরা বিএনপি পরিবারের ঈদ উপহার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সহ বিএনপির কেন্দ্রীয় নেতাকর্মী এবং অঙ্গ সহযোগী সংগঠন ছাত্রদল,যুবদল,সেচ্ছাসেবক দলের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।

ঈদ উপহার অনুষ্ঠানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন বিগত দিনে আমরা আমাদের দলের পক্ষ থেকে বিএনপির কারা নির্যাতিত থেকে শুরু করে গুম খুন হওয়া পরিবারের মাঝে আমরা আমাদের দলের পক্ষ থেকে নানান সময় নানান ভাবে সাহায্য সহযোগিতা করে আসছি।ভবিষ্যতে যতদিন বাংলাদেশ বিএনপি নামক রাজনৈতিক দল থাকবে ততদিন বিএনপির নির্যাতিত পরিবারের মাঝে আমাদের সাধ্য মতো সহযোগিতা করে যাবো ইনশাআল্লাহ।

পরিশেষে উক্ত ঈদ উপহার অনুষ্ঠানে আমরা বিএনপি পরিবারের আহবায়ক বলেন,আজকের এই ঈদ উপহার বিতরন অনুষ্ঠান আমাদের নতুন কোনো কর্মসূচি নয়।শুধু ঈদ এলেই আমরা কর্মসুচী করে থাকি এমন নয়।আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে বছর ব্যাপি বিএনপি পরিবার ও অসহায় মানুষের জন্য কাজ করে থাকি।আগামীতেও আমাদের এ কর্মসুচী অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।