Walton
ads
D Diamond

৩টি দেশীয় অস্ত্র ও ফেনসিডিলসহ ২ জন অস্ত্রধারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

অনলাইন ডেস্ক

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, দুপুর ১:১৮

Untitled.jpg

অদ্য ২৮ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখ মধ্যরাতে আনুমানিক ১২ টা ৪৫ মিনিটের সময় র‍‍্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মুন্সিগঞ্জ জেলার মুন্সিগঞ্জ থানার বৈখর এলাকায় একটি অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে আনুমানিক ১,০৮,০০০/- (এক লক্ষ আট হাজার) টাকা মূল্যমানের ৩৬ (ছত্রিশ) বোতল ফেনসিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। মোঃ আব্দুল জব্বার বাবু (২৫), পিতা-মৃত অফিজ উদ্দিন সরকার, সাং-বৈখর পশ্চিম পাড়া, থানা ও জেলা-মুন্সিগঞ্জ ও ২। মোঃ রাসেল শিকদার (৩৪), পিতা-আমির আলী শিকদার, সাং-পশ্চিম শিয়ালদি, থানা-সিরাজদিখান, জেলা-মুন্সিগঞ্জ বলে জানা যায়। এ সময় তাদের নিকট থেকে ৩টি দেশীয় অস্ত্র (পাইপগান) ও ২০টি রাবার কার্তুজ উদ্ধার করা হয়।

এম. জে. সোহেল, সহকারী পরিচালক (মিডিয়া) র‍‍্যাব-১০ বলেন, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মুন্সিগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।