Walton
ads
D Diamond

ইন্দুরকানী সহকারী কমিশনার ( ভূমি ) সাঈদ মুহাম্মাদ ইব্রাহীমের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

মোস্তাফিজুর রহমান লাভলু, পিরোজপুর জেলা প্রতিনিধি

সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০২৪, বিকাল ৭:২৬

IMG_20240212_161916.jpg

জেলার ইন্দুরকানী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাঈদ মুহাম্মাদ ইব্রাহীমের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার আবুবক্কার সিদ্দিকীর সভাপতিত্বে উপজেলা প্রশাসেনের পক্ষ থেকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

 

এসময়ে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কামরুন্নেসা সুমি, সমাজ সেবা কর্মকর্তা মাশহিদুল হক, ইন্দুরকানী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দিলরুবা মীলন নাহার, উপজেলা প্রকল্প কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, পরিবার পরিকল্পনা অফিসার সোহাগ হোসেন, উপজেলা মৎস্য অফিসার মোজ্জামেল হক, উপজেলা সহকারী শিক্ষা অফিসার সৈয়দ আহসান, ইউনিয়ান সহকারি ভূমি অফিসার এমিলি খানম, মামুনুর রশিদ,এমদাদ হোসেন, উপজেলা পল্লিবিদ্যুৎ ইনর্চাজ ইসমাইল হোসেন হাওলাদার প্রমুখ। এসময় উপজেলা প্রসাশনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এছাড়া উপজেলা স্মার্ট ভূমি সেবার পক্ষে উপস্থিত থেকে ক্রেস্ট প্রদান করেন মোঃ মাসুম বিল্লাহ। সাঈদ মুহাম্মাদ ইব্রাহীম সহকারী কমিশনার (ভূমি) হিসেবে ৯ আগস্ট ২০২৩ ইন্দুরকানীতে যোগদান করে অত্যন্ত কর্মদক্ষতার সাথে ভূমি অফিসের কার্যক্রমের গতি এনেছেন, সাধারণ জনগণের সাথে সেতুবন্ধন তৈরিকরে সাধারণ মানুষের হৃদয় জয়করে নেন। তার বদলিজনিত বিদায়ে উপজেলাবাসী একজন সৎ এবং দক্ষ কর্মকর্তাকে হারালেন ।