Walton
ads
D Diamond

শ্রম এবং সংস্কৃতি মন্ত্রণালয়ে যেকোনো সময় মন্ত্রী আসতে পারেন: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক

সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০২৪, দুপুর ৪:১৯

fdghngfjn.jpg

মন্ত্রী সভার পরিধি বাড়তে পারে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। আজ সোমবার দুপুরে মন্ত্রণালয় সম্মেলন করতে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন ওবায়দুল কাদের।

 

মন্ত্রিসভার পরিধি বাড়বে কি না—এই প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, এটা প্রধানমন্ত্রী বলতে পারবেন। তবে শ্রম ও কর্মসংস্থান এবং সংস্কৃতি মন্ত্রণালয় যেকোনো সময় মন্ত্রী আসতে পারেন।

 

ওবায়দুল কাদের বলেন, বিএনপি কোনো ছোট রাজনৈতিক দল না। তারা বৃহৎ একটি সংগঠন। তাদের ভুলের কারণে হয়তো তারা এখন বিভিন্ন কর্মসূচি থেকে পিছিয়ে আছে।

 

বিএনপির কর্মসূচি নিয়ে প্রশ্ন করা হলে ওবায়দুল কাদের বলেন, তারা প্রথম বলেছিল যে এ সরকার নির্বাচন করতে পারবে না। এরপর বলে নির্বাচন করতে পারলেও পাঁচ দিনের বেশি ক্ষমতায় থাকতে পারবে না। এরপর আবার তারা বলেছেন ১৫ দিনের বেশি এই সরকার টিকবে না।

 

বিএনপির ১৩ জন নেতা-কর্মী কারাগারে মৃত্যুবরণ করেছে এ বিষয়ে প্রশ্ন করা হলে ওবায়দুল কাদের বলেন, যারা মারা গেছেন তারা কোথায় মারা গেলেন? কীভাবে মারা গেলেন? কোন জেলখানা বা কাস্টাডিতে মারা গেলেন? সে সংক্রান্ত কোনো তালিকা তাদের কাছে দেওয়া হয়নি। এটা ঘোলা পানিতে মাছ শিকারের মতো বলে মন্তব্য করেন তিনি।