Walton
ads
D Diamond

ইয়াবা খুঁজতে গিয়ে ১ কোটি ২৭ লাখ টাকার স্বর্ণ উদ্ধার

রংপুর থেকে শাহীন মির্জা

বুধবার, ৭ জুন ২০২৩, বিকাল ৬:৩৫

1686134699326.jpg

রংপুরে ইয়াবার চালান ধরতে গিয়ে ১ কোটি ২৭ লাখ টাকা মুল্যের ১৫০ ভরি ওজনের ১৫ টি স্বর্নের বার উদ্ধার করেন রংপুর জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (৭ জুন) সকালে নগরীর কামার পাড়া ঢাকা কোচ স্ট্যান্ডে যাত্রীবাহী শ্যামলী পরিবহন থেকে ওই যুবককে আটক করা হয়।

রংপুর নগরীতে ফয়সাল হোসেন (৩৮) নামের এক যুবককে ১৫০ ভরি ওজনের ১৫টি স্বর্ণের বারসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। জব্দকৃত স্বর্ণের বারের আনুমানিক বাজারমূল্য প্রায় এক কোটি ২৭ লাখ টাকা।

বিশেষ কৌশলে স্বর্ণের বারগুলো কোমরে বেঁধে রেখেছিলেন ওই যাত্রী। আটক ফয়সাল হোসেন মুন্সীগঞ্জ জেলা সদরের দেওভোগ মৃধাবাড়ি এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রংপুর জেলার পরিদর্শক আসলাম আলী মণ্ডল জানান, ইয়াবার চালান রংপুর থেকে ঢাকা যাচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কামারপাড়া ঢাকা কোচ স্ট্যান্ডে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি চৌকস টিম অভিযান পরিচালনা করেন। এ সময় অভিযান চালিয়ে শ্যামলী পরিবহনে ফয়সাল নামের এক যাত্রীর কোমর থেকে স্বর্ণের ১৫টি বার জব্দ করা হয়।

ওই যাত্রীর পরিহিত প্যান্টের বেল্টের নিচ থেকে বিশেষ কায়দায় স্কচটেপ মোড়ানো ছিল স্বর্ণগুলো। জানা গেছে, ফয়সাল স্বর্ণের বার ঢাকা থেকে নিয়ে রংপুরে আসছিলেন।

মাদকদ্রব্য অধিদপ্তর রংপুর বিভাগীয় অতিরিক্ত পরিচালক আলী আসলাম হোসেন সাংবাদিকদের জানান, আটক ফয়সালের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ পরবর্তী তাকে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানায় হস্তান্তর করা হবে। তবে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।