Walton
ads
D Diamond

মাদকের অভিযোগ করায় ইউপি সদস্যের হামলায় আহত ৪

গাজীপুর প্রতিনিধি

বুধবার, ৫ অক্টোবর ২০২২, বিকাল ৫:৫৮

গাজীপুর.jpg

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ফুলদী এলাকায় দুই কৃষক ও এক প্রবাসীসহ চারজনকে কুপিয়ে এবং রড দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ইউপি সদস্য ইকবাল হোসেন সারোয়ারের বিরুদ্ধে।

এ ঘটনায় মামলার আবেদন করে তা রুজু না করায় ভুক্তভোগীরা বুধবার বিকেল পৌণে ৫টার দিকে গাজীপুরের একটি পত্রিকা কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন। ১ অক্টোবর বিকেল সাড়ে ৫টার দিকে কালীগঞ্জের ফুলদী বাজার এলাকায় হামলার ঘটনাটি ঘটে।

ওই উপজেলার বক্তারপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য ইকবাল হোসেন সারোয়ারসহ তাঁর বেশ কয়েকজন সহযোগীকে অভিযুক্ত করা হয়েছে। হামলায় আহতরা হলেন কৃষক আব্দুল কাদির (৭০), মো. শাহজাহান শেখ (৬০) সিঙ্গারপুর প্রবাসী মো. জাহাঙ্গীর আলম (৫২)সহ চারজন।

ভুক্তভোগী পরিবারের পক্ষে সাখাওয়াত হোসেন স্বপন সংবাদ সম্মেলনে জানান, এলাকাবাসীর পক্ষ থেকে গত আনুমাণিক চার মাস আগে কালীগঞ্জের ইউএনও এবং পুলিশ সুপারের কার্যালয়ে চলতি বছরের ৩১ মে মাদক ব্যবসায় এলাকার পরিবেশ বিনষ্ট ও তরুন-যুবকদের বিপথগামী করায় একটি অভিযোগ দায়ের করা হয়। ওই অভিযোগে ইউপি সদস্যসহ তার সহযোগীদের অভিযুক্ত করা হয়। ইউপি সদস্য এর প্রেক্ষিতে অভিযুক্ত ইউপি সদস্য ইকবাল হোসেন সারোয়ার তার সহযোগীদের নিয়ে ১ অক্টোবর বিকেল সাড়ে ৫টার দিকে কালীগঞ্জের ফুলদী বাজার এলাকায় দুই কৃষক ও এক প্রবাসীসহ চারজনকে কুপিয়ে এবং পিটিয়ে গুরুতর আহত করে। এসময় তাদের কাছ থেকে স্মার্টফোনসহ নগদ টাকা ছিনিয়ে নেয়। এ ব্যপারে কোথাও অভিযোগ দিলে জীবননাশের হুমকি দিয়ে চলে যায়। হামলাকারীদের ভয়ে তাদেরকে কেউ উদ্ধার করতে আসেনি। পরিবারের স্বজনেরা এগিয়ে এসে আহতদের প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেন। এ ঘটনায় কালীগঞ্জ থানায় অভিযোগ দিলেও পুলিশ মামলা রুজু করেনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্থানীয় ইউনিয়ন আওয়ংামীলীগের সহ সভাপতি মো. মিজানুর রহমান মঞ্জুর, ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আফজাল হোসেন বিপ্লব প্রমূখ।

এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য ইকবাল হোসেন সারোয়ার বলেন, অভিযোগকারীরা তাঁর নির্বাচনী প্রতিদ্ব›দ্বী। সাখাওয়াত হোসেন স্বপন আমার মা’য়ের পায়ে মোটরসাইকেল তুলে দেওয়ায় তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে উল্টো তারাই আমাদের ওপর হামলা ও দোকান লুটপাট করে। আমার বিরুদ্ধে কোনো মামলা নেই। আমি অন্য মামলায় জেল হাজতে ছিলাম।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনিছুর রহমান জানান, এ বিষয়ে তিনি কিছুই জানেন না। তবে কেউ অভিযোগ নিয়ে আসলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

bp
সাম্প্রতিক আরও
আর্কাইভ ক্যালেন্ডার
SMTWTFS