Walton
ads
D Diamond

গাজীপুরে ৬ ডাকাত সদস্যসহ ১৩ জন গ্রেফতার

গাজীপুর থেকে মোফাজ্জল হোসেন

মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২, দুপুর ২:৫৬

IMG-20221004-WA0001.jpg

গাজীপুরে গত ২৪ ঘন্টায় ৬ ডাকাত, দুই মাদক কারবারী ও গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৫ আসামীসহ ১৩ জনকে গ্রেফতার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি)।

সোমবার (০৩ অক্টোবর) গাছা থানাসহ মহানগরের বিভিন্ন থানা পুলিশ অভিযান পরিচালনা করে ডাকাত সদস্যসহ ওইসব আসামীদের গ্রেফতার করে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) গোয়েন্দা (ডিবি) বিভাগের সহকারী কমিশনার আবুসায়েম নয়ন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

সোমবার দিবাগত রাতে মহানগরের গাছা থানা পুলিশ জয়বাংলা রোড থেকে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো রাসেল মিয়া (৩৪), নূর আলম (৩৭), আলমগীর হোসেন (২২), আসাদ মিয়া (২৪), পাখি মিয়া (৩৩) এবং সাইফুল ইসলাম রবিন (১৬)। এসময় তাদের কাছ থেকে দুইটি ছোরা দুইটি সুইচ গিয়ার চাকু, দুইটি চাকুসহ উদ্ধার করা হয়।

জিএমপি’র গোয়েন্দা বিভাগের পুলিশ কর্মকর্তা আবুসায়েম নয়ন (মিডিয়া) জানান, গোপন সংবাদে গাছা থানা পুলিশ জানতে পারে কাছে খবর আসে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দক্ষিণ খাইলকুর (জয়বাংলা) এলাকায় সড়কের ওপর ডাকাত দলের সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পরে থানার উপ-পরিদর্শক (এসআই) রাজীব হোসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে ৬ ডাকাতকে গ্রেফতার করে।

এদিকে, একই রাতে মাদক বিরোধী অভিযানে ১৫১ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করে গাছা থানা পুলিশ। উভয় ঘটনায় গাছা থানায় ধৃত আইনে মামলা রুজু হয়েছে। এছাড়াও গত ২৪ ঘন্টায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৫ আসামীকে গ্রেফতার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) বিভিন্ন থানা পুলিশ।