Walton
ads
D Diamond

স্কুল গ্যাংয়ের দ্বিতীয় সিজনে আদর আসছে শিক্ষক হয়ে

এম এইচ মামুন

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, রাত ৮:৩৮

Capture.JPG

প্রাঙ্ক কিং এন্টারটেইনমেন্ট সাধারণ দর্শকদের কাছে বেশ পরিচিত। হাস্য রসের মধ্যে তাদের সচেতনমূলক বার্তা দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। এবার আসছে নতুন কিছু। এই ইউটিউব চ্যানেলে বছর খানেক আগেই অবমুক্ত হয়েছিল স্কুল গ্যাং সিজন-১।

৭০ লাখ দর্শক দেখেছিল। এবার আসছে স্কুল গ্যাং সিজন-২। সম্প্রতিই স্কুল গ্যাং এর দ্বিতীয় সিজনের প্রথম লট এর শুটিং শেষ হল। এবার স্কুল গ্যাংয়ের দ্বিতীয় সিজনে অভিনেতা ও মডেল আদর আহমেদকে দেখা যাবে। আদর আহমেদকে এই সিজনেও শিক্ষক চরিত্রে দেখা যাবে।

স্কুল গ্যাং এর প্রথম সিজনে শিক্ষক চরিত্রটি করে দর্শকের মন জয় করে নিয়েছেন এই অভিনেতা। জানা গেছে দর্শকের ব্যাপক চাহিদা থাকায় দ্বিতীয় সিজন বের করা হচ্ছে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন পরিচালক আর্থিক সজিব।

আদর আহমেদ জানান, দেশের তিনটি জেলায় স্কুল গ্যাং এর শুটিং করেছি আমরা। শুটিং এর সময়ই স্কুল গ্যাং নিয়ে দর্শকের আগ্রহটা ব্যাপক হারে টের পেয়েছি। দর্শক স্কুল গ্যাং এর প্রত্যেকটি চরিত্রকে খুব ভালোভাবে মনে রেখেছে।

এই সিরিজটিতে আদর আহমেদ ছাড়া আরও অভিনয় করেছেন- শাহিদুল আলম সাচ্চু, আব্দুল্লাহ রানা, রকি খান, তামিম খন্দকার, সায়লা সাথী, আরোহী মিম, নাজিয়া, মিরাজ, সিয়াম মৃধা, শান্ত, সাকিবসহ আরো অনেকেই।