Walton
ads
D Diamond

পদ্মা সেতুর জন্য প্রধানমন্ত্রীকে চলচ্চিত্র পরিষদের অভিনন্দন 

অনলাইন ডেস্ক

সোমবার, ২৭ জুন ২০২২, বিকাল ৫:২৫

888.webp

স্বপ্নের পদ্মা সেতু দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষ তো বটেই, দেশবাসীর বহুল প্রত্যাশিত। এই সেতুর উদ্বোধন হয় গত ২৫ জুন। সারাদেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দিত করছেন৷ সেই তালিকায় যোগ দিলেন চলচ্চিত্রকর্মীরাও।

সোমবার (২৮ জুন) এফডিসিতে চলচ্চিত্রসংশ্লিষ্ট সংগঠনগুলোর সমন্বয়ে গঠিত চলচ্চিত্র পরিষদ পদ্মা সেতু নির্মাণ ও উদ্বোধনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিষদের আহবায়ক চিত্রনায়ক আলমগীর। আরও ছিলেন পরিচালক নেতা সোহানুর রহমান সোহান, শাহীন সুমন, কাজী হায়াৎ, দেলোয়ার জাহান ঝন্টু, চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, নিপুণ, সীমান্তসহ অনেকে। 

এ সময় আলমগীর বলেন, ‘পদ্মা সেতু আমাদের নিজেদের অর্থায়নের সেতু। এই সেতু আমাদের অহঙ্কার। আর আমরা এই অহঙ্কার অর্জন করেছি আমাদের প্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। তার কাছে আমাদের কৃতজ্ঞতা।’

নায়ক ফেরদৌস বলেন, ‘পদ্মা সেতু আমাদের গর্ব, অহঙ্কার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাই এই অর্জন আমাদের জন্য বয়ে আনায়৷ তার একান্ত ইচ্ছা ও প্রচেষ্টাতেই আমরা স্বপ্নের পদ্মা সেতু আজ দৃশ্যমান দেখতে পাচ্ছি।’

এ ছাড়াও বক্তব্য রাখেন সোহানুর রহমান সোহান, কাজী হায়াৎসহ অনেকেই।

bp
আর্কাইভ ক্যালেন্ডার
SMTWTFS