ভোলায় অজ্ঞাত পরিচয়ের উদ্ধার হওয়া কিশোরীর মৃত্যু

ভোলা থেকে মো.মনছুর আলম

বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২, বিকাল ৫:১৭

ভোলা.webp

ভোলায় রাস্তার পাশে অচেতন অবস্থায় পড়ে থাকা অজ্ঞাত পরিচয়ে এক কিশোরীকে উদ্ধার করেছে ভোলা থানা পুলিশ।

বুধবার (২২ জুন) সন্ধ্যায় সদর উপজেলার আলী নগর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের পলফান বাড়ীর সামনের রাস্তা থেকে তাকে উদ্ধার করা হয়।

পরে ওই কিশোরীকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করলে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। তার বয়স আনুমানিক ১৭ বছর।

পুলিশ সূত্রে জানায়, বিকেলের দিকে জরুরি সেবা ৯৯৯ থেকে খবর পেয়ে ভোলা সদর মডেল থানা পুলিশ অজ্ঞান অবস্থায় কিশোরীকে উদ্ধার করে। পরে তাকে থানা পুলিশের নারী ও শিশু হেল্প ডেস্কের তত্ত্বাবধানে ভোলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। কিশোরীর নাম পরিচয় জানতে বিভিন্ন জায়গায় খোঁজখবর নেয়া হয়। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমেও কিশোরীর ছবিসহ প্রচারণা চালানো হয়েছে। সর্বশেষ রাত ১১ টার দিকে ওই কিশোরী ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

ভোলা সদর থানার ওসি মোঃ এনায়েত হোসেন জানান, উদ্ধার হওয়া কিশোরীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত। তবে এখন পর্যন্ত ওই কিশোরীর পরিচয় শনাক্ত করা যায়নি। বিভিন্ন তথ্য সূত্র ধরে উদ্ধার হওয়া এলাকার আশপাশের ইউনিয়নের জনপ্রতিনিধিদের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে।

ভোলা পুলিশ সুপার সাইফুল ইসলাম জানান, উদ্ধার হওয়া কিশোরীর গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে সে অতিমাত্রায় ঘুমের ঔষধ সেবন করেছিলেন। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।