Walton
ads
D Diamond

বাবাকে নিয়ে তারকাদের অনুভূতি

অনলাইন ডেস্ক

রবিবার, ১৯ জুন ২০২২, দুপুর ১:৫৩

Capture.JPG

ভরসা ও ছায়ার নাম বাবা। বাবা মানে উত্তপ্ত সূর্যের তলে সন্তানের শীতল ছায়া। বাবা মানে ভরসা। বাবা, পরম নির্ভরতার প্রতীক তিনি। প্রতিবছর জুন মাসের তৃতীয় রোববার (১৯ জুন) বিশ্ব বাবা দিবস পালন করা হয়। আজ ‘বিশ্ব বাবা দিবস’। বাবা দিবসে সংস্কৃতি অঙ্গনের তারকারা বাবা দিবসের শুভেচ্ছা ও বাবার প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের মনের অব্যক্ত কথাগুলো গণমাধ্যমকে জানিয়েছেন।

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া বাবা দিবসের শুভেচ্ছা জানিয়ে বলেন, আমি দেখতে আমার বাবার মতো কিন্তু চিন্তা করি মায়ের মতো। আমার জন্য বাবা দিবস অনেক বিশেষ। শুটিং থাকার কারণে এবার যথা সময়ে বাবা দিবস উদযাপন করতে পারছি না। তবে শুটিং শেষ হলে দিবসটি উদযাপন করব। পৃথিবীর সকল বাবাদের বাবা দিবসের শুভেচ্ছা।

চিত্রনায়ক বাপ্পি চৌধুরী বলেন, বাবা মানে তপ্ত রোদে শীতলতম ছায়া, কঠোর শাসনের আড়ালে স্নিগ্ধ কোমল মায়া। বাবা মানে সীমাহীন এক আস্থার সাগর। ঝড়ঝঞ্ঝাটে নির্ভরতা, শক্ত খুঁটির ঘর। বাবা, দুই অক্ষরের শব্দটি যিনি ধারণ করেন, তার কোনো নির্দিষ্ট দেশ বা গণ্ডি নেই। পৃথিবীর প্রত্যেক সন্তানের কাছেই বাবা তার আদর্শ। বাবা হলেন মহানায়ক। সন্তানের প্রতি বাবার স্নেহ-আদর যেমন পরিমাপ করা যায় না, তেমনি মাপা যায় না সন্তানকে ঘিরে বাবার স্বপ্ন-সাধের সীমানাও।

নন্দিত অভিনেত্রী তারিন জাহান বলেন, প্রতি মুহূর্তে বাবাকে মিস করি। আজ বাবাকে অনেক বেশি মনে পড়ছে। এখন বাবাকে ছাড়াই সবকিছু করতে হয়। যা কখনো কল্পনাও করিনি এটি করতে হবে। এটিই নিয়তি। এই অনুভূতিটা কষ্টের। আমার সব প্রাপ্তিতে বাবা অনেক খুশি হতেন। ওই সময়গুলো খুব মিস করি। তিনি যেখানে আছেন আল্লাহ তাকে জান্নাতবাসী করুন সেই দোয়া করি। সবাই বাবার জন্য দোয়া করবেন। সকল বাবাদের বাবা দিবসের শুভেচ্ছা।