Walton
ads
D Diamond

মনোবল ধরে রাখায় বোলারদের প্রশংসা করেছেন সাকিব

অনলাইন ডেস্ক

শুক্রবার, ১৭ জুন ২০২২, বিকাল ৬:১১

ebadot.jpg

বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান বলেছেন, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের প্রথম দিনে ১০৩ রানে ইনিংস গুটিয়ে যাওয়ার পর বোলাররা মনোবল ধরে রাখায় তিনি খুশি।

ম্যাচে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ দল দুই উইকেটে ৯৫ রান করে প্রথম দিন শেষে। বর্তমান রান-রেট মাত্র ১.৯৮। সাকিব ইঙ্গিত দিয়েছেন, বাংলাদেশ আরও ভালো অবস্থায় থাকত যদি আরও কয়েকটি উইকেট পেত।

এ ব্যাপারে সাকিব বলেন, ‘আমি মনে করি পেস ইউনিট সত্যিই ভালো বোলিং করেছে। মুস্তাফিজুর দুর্দান্ত, খালেদ ও  ইবাদত ভালো বোলিং করেছে। তাদের দুর্ভাগ্য ছিল। আমরা যদি আরও দু-একটি উইকেট পেতাম, তাহলে আমরা আরও ভালো অবস্থানে থাকতাম। আমরা যদি ১০০ রানের নিচে চার উইকেট পেতে পারতাম, তাহলে আমরা তাদের আরও ১০০ রানের মধ্যে আউট করতে পারতাম, কিন্তু আমি বলছি না এটি এখন হবে না।’

বাংলাদেশের পক্ষে সাকিব সর্বোচ্চ ৫১ রান করেন। বাকি ব্যাটিং ইউনিট মাত্র ৫২ রান করে। বাংলাদেশের ইনিংসেও ছয় ব্যাটার শূন্য রানে আউট হয়েছে।

এ ব্যাপারে সাকিব বলেন, ‘ব্যাটসম্যানদের দায়িত্ব নেওয়া দরকার, কারণ কেউ তাদের চামচ দিয়ে খাওয়াতে পারে না এবং তাদের নিজেদের কাজ করতে হবে। আমরা ব্যর্থ হয়েছি, তবে দ্বিতীয় ইনিংসে আমাদের ভালো করার সুযোগ আছে।’

bp
আর্কাইভ ক্যালেন্ডার
SMTWTFS